Breaking News
Home / রাজনীতি / ভোলা জেলা নাগরিক ফোরাম (বিডিসিএফ) এর সহ-সভাপতি, আপন হাওলাদার

ভোলা জেলা নাগরিক ফোরাম (বিডিসিএফ) এর সহ-সভাপতি, আপন হাওলাদার

 

ভোলা জেলার জনতা”আমরা সবাই একতা এই স্লোগানকে সামনে রেখে দ্বীপ জেলা ভোলার সর্বস্তরের নাগরিকদের সমন্বয়ে ২০১৬ সালে ” ভোলা জেলা নাগরিক ফোরাম(বিডিসিএফ)” নামে একটি সামাজিক সংগঠনের পথচলা শুরু হয়, তারই ধারাবাহিকতায় ভোলার লালমোহনের তনু হত্যার বিচারের দাবীতে ঢাকা জাতীয় প্রেসক্লাব ফটকে মানববন্ধন সহ বিভিন্ন সামাজিক কাজের সাথে সম্পৃক্ততা বজায় রেখে নতুনকরে কার্যনির্বাহী কমিটি গঠনের উদ্যোগ নেয়া হয়। সংগঠনের কার্যক্রম বৃদ্ধির লক্ষে নতুনভাবে তরুণ ও সংগঠকদের সমন্বয়ে কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

উক্ত কমিটিতে সভাপতি হিসাবে নির্বাচিত করা হয় আলহাজ্ব  মোকতার হোসেন   ও সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয় মোঃ শামসুর রহমান সোহেল,  কমিটির কার্যক্রম গতিশীল করার লক্ষ্যেে এক ঝাক তরুন উদীয়মানদের কমিটি গঠন করা হয়।

ভোলা জেলা নাগরিক ফোরাম (বিডিসিএফ) এর কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি হিসাবে নির্বাচিত করা হয় দৌলতখা উপজেলার কৃতি সন্তান বাংলামোটরের বিশিষ্ট মার্বেল,  টাইলস ব্যবসায়ী ও শাহবাগ থানার ২১ নং ওয়ার্ড জাতীয় শ্রমিকলীগের সন্মানিত সভাপতি মোঃ আপন হাওলাদার কে।

দৈনিক সময় সংবাদ 24 প্রতিবেদকের কাছে আপন হাওলাদার  একান্ত সাক্ষাৎকারে বলেন, শ্রমিক সংগঠনের নেতা হিসাবে সারাক্ষণই শ্রমিকদের কল্যানের জন্য কাজ করতে হয়, ভোলার ছেলে হিসাবে ভোলার লোকজনের জন্য কাজ করার ইচ্ছা সব সময়ই ছিল,  ভোলা জেলা নাগরিক ফোরাম একটা বিশাল প্লাটফর্ম এখান থেকেই সবার সহযোগিতায় ভোলাবাসীর জন্য কাজ করে যেতে চাই।।

 

Check Also

সাহেদের গ্রেপ্তারকে সরকারের ‘সাজানো নাটক’ বলে দাবি রিজভীর

কোভিট-১৯ পরীক্ষা নিয়ে প্র’তারণার অভিযোগে রিজেন্টের চেয়ারম্যান মো. সাহেদকে সাতক্ষীরা সীমান্ত থেকে গ্রেপ্তারের ঘটনাটি সাজানো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *