Breaking News
Home / আন্তর্জাতিক / করোনা ভ্যাকসিন জরুরী, রাম মন্দির নয়ঃ দেব

করোনা ভ্যাকসিন জরুরী, রাম মন্দির নয়ঃ দেব

 

৫ অগাস্ট, বুধবার দিনক্ষণ, শুভলগ্ন মেনে অযোধ্যার রামজন্মভূমিতে মন্দির নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন ভারতের প্রধানমন্ত্রী। মন্দিরের প্রথম ইট গেঁথেছেন স্বয়ং নরেন্দ্র মোদি।

পরিকল্পনা অনুযায়ী এরপর সাড়ে তিন বছরে ‘মর্যদা পুরুষোত্তম শ্রীরামের মন্দির’ তৈরি করবে শ্রীরাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্ট। খরচ হবে আনুমানিক ৩০০ কোটি।

অযোধ্যায় রামমন্দিরের ভূমিপুজোতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও। করোনাকালে অযোধ্যায় রামমন্দির নির্মাণের এমন এলাহি আয়োজন নিয়েই

এবার প্রশ্ন তুললেন তৃণমূল সাংসদ, অভিনেতা দীপক অধিকারী ওরফে দেব। ঘাটালের এই সাংসদের প্রশ্ন, এই অতি মহামারীর সময়ে রাম মন্দির নিয়ে আড়ম্বরের যৌক্তিকতা কী? যে কোনও বাচ্চাকে যদি প্রশ্ন করা হয়, তোমার এখন কী চাই? করোনার ভ্যাকসিন না রামমন্দির, সেও বলে দেবে কোনটা প্রয়োজন’।

এই মুহূর্তে দেশে করোনা আক্রান্তের সংখ্যা ২০ লাখের কাছাকাছি। ২৪ ঘণ্টায় আক্রান্তের নিরিখে ব্রাজিল এবং আমেরিকাকেও ছাড়িয়ে গেছে ভারত।

কোভিড ১৯ থাবা বসিয়েছে মোদি মন্ত্রিসভাতেও। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ছাড়াও আক্রান্ত হয়েছেন আরও একাধিক নেতা। হোম আইসোলেশনে একাধিক সাংসদ থেকে মন্ত্রী। এই অবস্থায় প্রধানমন্ত্রীর অযোধ্যায় উড়ে আসা এবং শতাধিক অতিথি নিয়ে ঘটা করে রামমন্দিরের ভিত্তি প্রস্তর নিয়ে তাই স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে।

দেব বলেন, ‘আমার মোদিজিকে ভালো লাগে। গোটা দেশে অনুরাগী, আমি তার প্রশংসা করি। এটা কোনও দল বা বিরোধী দল বলে নয়, এই সময়ে দাঁড়িয়ে মন্দির নয় ভ্যাকসিন দরকার। একটা বাচ্চা ছেলেকে প্রশ্ন করলে সেও তাই বলবে’।

 

Some of them can lead to damage to your personal computer and other digital devices, and you do not wish best essay service to do this.

Check Also

বিশ্বের প্রথম করোনা ভ্যাক্সিন, ঘোষণা রাশিয়ার

মস্কো: ভ্যাক্সিন এলেই মিলবে মুক্তি। এমন আশায় বসে আছেন গোটা বিশ্বের মানুষ। এরই মধ্যে সুখবর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *